Advertisement

ASUS STRIX SCAR III Done right I ROG GL531GV Gaming Laptop Review

ASUS STRIX SCAR III Done right I ROG GL531GV Gaming Laptop Review কিছুদিন আগে আমারা রিভিউ করেছিলাম আসুসের ROG STRIX SCAR II সিরিজের একটি ল্যাপটপ। সেই ল্যাপটপটি যদিও বেশ ফিচারবহুল ছিলো, সেই ল্যাপটপটি নিয়ে আমাদের ছিলো কিছু পরামর্শ, ছিলো কিছু সমালোচনা।

আসুস সেই সমালোচনা বেশ ভালোভাবেই আমলে নিয়েছে, এবং তাদের ROG STRIX SCAR II GL531GV ল্যাপটপটিতে যেই ঘাটতি গুলো ছিলো, সেগুলোকে বেশ ভালোভাবেই দূর করেছে।

ইস্পোর্টস, বিশেষ করে যারা প্রতিযোগিতামূলক ফার্স্ট পারসন শুটার গেমগুলো খেলেন এবং উপভোগ করে থাকেন, কিন্তু বিরামহীনভাবে এক গন্তব্য থেকে আরেক গন্তব্যে ছুটে চলতে হয় বিধায় ডেক্সটপ বহন করা সম্ভব হয় না, বিশেষ করে তাদের জন্য এই ল্যাপটপটি। তবে এই ল্যাপটপটির পারফর্মেন্স শুধু ইস্পোর্টস টাইটেলগুলোতেই সীমাবদ্ধ নয়, এতে নতুন ট্রিপল এ টাইটেলগুলোও অনায়াসে খেলা যাবে। এর পাশপাশি এটিতে কন্টেন্ট ক্রিয়েশানের জন্যেও আছে যথেষ্ট পারফর্মেন্স। চলতি পথে এই ল্যাপটপটি আপনার নিত্যদিনের সঙ্গী হবার সামর্থ্য রাখে। খুঁটিনাটি আরো জানতে আমাদের রিভিউটি দেখুন।

ধন্যবাদ জানাচ্ছি আসুস বাংলাদেশকে আমাদেরকে এই রিভিউ স্যাম্পলটি প্রোভাইড করার জন্য।

আপনি যদি একজন প্রজুক্তিপ্রেমি হয়ে থাকেন এবং বাংলা ভাষায় গুণগত মান সম্পন্ন তথ্য প্রযুক্তি সম্পর্কিত এমন আরো ভিডিও নিয়মিত দেখতে চান তাহলে সাবস্ক্রাইব করুন পিসি বিল্ডার বাংলাদেশ চ্যানেলেঃ


তথ্য প্রযুক্তির সর্বশেষ খবরাখবরের জন্য নিয়মিত ওয়েবসাইট ভিজিট করুনঃ

ফেসবুকে লাইক, ফলো, কমেন্ট এবং শেয়ার করুনঃ

পিসি বিল্ডার বাংলাদেশ অথোরাইজড কম্পিউটার পার্ট বাই ও সেল গ্রুপঃ

ASUS GL531GV,ASUS GL531GV Gaming Laptop Review,ASUS STRIX SCAR III,gaming laptop review,bangla gaming laptop review,gaming laptop review with benchmarks,best gaming laptop 2019,asus gaming laptop price bd,rog strix 3 review,gaming laptop,rog,strix,asus bangladesh,pcb bd,pc builder bd,pc builder bangladesh,

Post a Comment

0 Comments